মহাজোটের পুনর্গঠিত সরকার সম্পূর্ণ বেআইনী ও অসাংবিধানিক : অজ্ঞাত স্থান থেকে দেয়া এক বিবৃতিতে ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল

দেশ অচল করে দেয়া হবে বলে হুমকি দিয়ে অবরোধ কর্মসূচী ঘোষণা করে এখন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিবসহ ১৮ দলীয় জোটের নেতারাই লাপাত্তা। আগে হরতাল অবরোধ চলাকালে বিএনপি নেতারা সংবাদ সম্মেলন করে প্রকাশ্যে বক্তব্য দিলেও দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী গ্রেফতার হওয়ার পরে তারা এখন অজ্ঞাত স্থান থেকে বক্তৃতা বিবৃতি দিচ্ছে। রবিবার বিকেলে অজ্ঞাত স্থান থেকে দেয়া এক বিবৃতিতে ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল বলেন, মহাজোটের পুনর্গঠিত সরকার সম্পূর্ণ বেআইনী ও অসাংবিধানিক। এর আগে অজ্ঞাত স্থান থেকে পাঠানো এক ভিডিও বার্তায় যুগ্ম মহাসচিব সালাউদ্দিন আহমেদ বলেন, চলমান সঙ্কট নিরসনে প্রধানমন্ত্রীকে পদত্যাগ করতে হবে।
মির্জা ফখরুলের বিবৃতি ॥ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব অজ্ঞাত স্থান থেকে প্রেরিত এক বিবৃতিতে বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে মহাজোটের পুনর্গঠিত সরকার সম্পূর্ণ বেআইনী ও অসাংবিধানিকভাবে সরকার পরিচালনা করছে। এই সরকারের রাষ্ট্র শাসনের কোন নৈতিক অধিকার নেই। সব আইন ভঙ্গ করে তথাকথিত তফসিল ঘোষণা করে প্রধানমন্ত্রী ও মন্ত্রীবর্গ সব সরকারী সুযোগ-সুবিধা ব্যবহার করে চলছে। তাঁরা নীতি নির্ধারণী সিদ্ধান্ত গ্রহণ করছে।

তথ্যসূত্র : জনকন্ঠ

%d bloggers like this: